ভালবাসা চাই না
- কেএম পারভেজ ওয়াহিদ - অতৃপ্ত আত্মা ০৩-০৫-২০২৪

ভালবাসা চাই না কেএম পারভেজ ওয়াহিদ ----------*****--------- আমাকে বিষাদ উন্মাদের অগ্নিতে পোড়াতে চাও! পোড়াও। যতো পারো ব্যাথা দাও,দুঃখ দাও,কষ্ট দাও , আঘাতে আঘাতে ক্ষত বিক্ষত করে ফেল,শূলে চড়িয়ে দাও,গলদেশে ছুরি চালাও কখনো তোমাকে অবরোধ করবো না। ভাল বা নাই বাসলে।কখনো বলবো না আমাকে ভালবাসো। আমাকে ভালবাসা দাও? কিংবা আমাকে সুখ দাও। আমাকে তৃপ্ত করো, তোমার প্রীত জলধারো ডুবিয়ে রাখো।আমি তোমার থেকে এই সামন্য কিছুয়ো কামনা করিনি। শুধু এটুকুই চাই তুমি আমার ঘরের বউ হয়ে এসো,আমাকে ভালবাসায় শাসন করো,এটা করলে চলবে না ওটা করতে হবে। মাঝে মধ্যে অফিস থেকে ফেরার পথে ফোন করলে বললে আজ আমার জলপাইয়ের আচার চাই। এই ধরো, আমি বাধ্য স্বামীর মত নিয়ে আসলাম। হঠাৎ তোমার ঘুম ভেঙ্গে গেল,বললে এখনি আমার ফুসকা চাই- চাই আমি দৌরে নিয়ে আসলাম। তারপর বাইকে চড়ে লং ড্রাইবে ঘুরার বায়না ধরলে খুব বহুদুর যেন দিনের শেষ না হয়। পারলে আমার হাতটা ধরো, সাড়াটা জীবন পার করে দিব তোমার হাত ধরেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।